বগুড়ায় বৃদ্ধ ভ্যান চালক হত্যার ঘটনায় স্বামী-স্ত্রী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
বগুড়ার শিবগঞ্জ উপজেলায় এলাকায় যাত্রী সেজে অটোভ্যান ছিনতাই করতে বৃদ্ধ ভ্যান চালককে হত্যার ঘটনায় স্বামী-স্ত্রীসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৯ জানুয়ারি বগুড়া পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এতথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী (বিপিএম-সেবা)।

গ্রেফতারকৃতরা হলো- শিবগঞ্জ থানাধীন রহবল পশ্চিম পাড়ার মৃত আবুল মন্ডলের ছেলে সাইদুর মন্ডল ওরফে মগা (৩২), পলাশগাছি হিন্দুপাড়ার চান মন্ডলের ছেলে মজনু মন্ডল (৩২), মজনুর স্ত্রী মাহমুদা বেগম (২৫), মজনুর ভগ্নিপতি কালু বাড়ির মৃত ইসমাইল হকের ছেলে মজনু (৩৬) এবং আরো একজন ।

পুলিশ সুপার জানান, গত ১৬ ডিসেম্বর শিবগঞ্জ থানাধীন মেঘাখর্দ দক্ষিণ পাড়া এলাকার বৃদ্ধ হাফিজার রহমান গাছুকে চা এর ভিতর চেতনা নাশক ওষুধ খাইয়ে অটোভ্যান ছিনতাই করে তাকে ফেলে রেখে যায়। পরে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় ১৮ ডিসেম্বর তিনি মারা যান। এ ঘটনায় গত ২০ ডিডেম্বর নিহতের ছেলে আমিনুল ইসলাম বাদী হয়ে শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ সুপার আরো জানান, নারী আসামী মাহমুদাকে যাত্রী সাজিয়ে অভিনব কায়দায় বৃদ্ধ ভ্যান চালক হাফিজারকে ডাকুমারা এলঅকায় নিয়ে গিয়ে তাকে চেতনা নাশক ওষুধ সেবন করিয়ে হত্যা করে আসামীরা। এঘটনায় মামলা দায়েরের পর অধিকতর তদন্ত করে ছিনতাইকৃত অটোভ্যান উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামীদের সাতদিনের রিমান্ডের আবেদন করা হবে।