বগুড়ায় র‌্যাবের পৃথক অভিযানে দেশীয় মদ ও বিয়ারসহ ৯ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :
বগুড়ায় র‌্যাবের পৃথক অভিযানে দেশীয় মদ ও বিয়ার সহ ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (৮ অক্টোবর) রাতে বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন হক পেট্রোল পাম্পের সামনে বগুড়-ঢাকা মহাসড়ক থেকে ৪ জনকে এবং শাকপালা মোড়স্থ শাকপালা বাসস্ট্যান্ড এলাকা থেকে আরো ৫ জনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে দেশীয়মদ, বিয়ার ক্যান, মোবাইল এবং নগদ টাকা জব্দ করে র‌্যাব।
মদ ও বিয়ারসহ ৯ জন গ্রেফতার

গ্রেফতারকৃতরা হলো- নাটোর জেলা সদরের বড় হরিশপুর এলাকার আফছার আলীর ছেলে মাহমুদ রিয়াদ লেলিন (৩২), কালুর মোড় চৌকিরপাড় এলাকার আমির হোসেনের ছেলে আঃ সামাদ (৩০), মাদ্রাসা মোড় এলাকার আবু জাহেরের ছেলে ইউসুফ আলী (৩০), ধামরাই থানাধীন আমতা এলাকার মৃত ইব্রাহিম মিয়ার ছেলে মাসুদ রানা (৩০) এবং

নওগাঁ জেলা সদরের মধ্য দুর্গাপুর এলাকার আঃ মতিনের ছেলে ফজলে রাব্বী (২৪), নাটোর জেলা সদরের কাপুড়িয়াপট্টি এলাকার মৃত নারায়ন বসাকের ছেলে নয়ন কুমার বসাক (৪২), -চৌকিরপাড় এলাকার মৃত রাজেন সাহার ছেলে রাজীব সাহা (৩৮), নওগাঁ জেলা সদরের ডাবপট্টি এলাকার জিতেন চৌধুরীর ছেলে মাধব চৌধুরী (২৭) ও বগুড়া জেলা সদরের উত্তর চেলোপাড়া এলাকার মৃত নিমাই সালাউদ্দিনের ছেলে সাকিল (২১)।

র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার সোহরাব হোসেন এতথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়েছে।