বগুড়ায় বিপুল পরিমান মাদক ও জাল টাকাসহ ৪ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা, বগুড়া:
বগুড়ায় ডিবির পৃথক অভিযানে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, ১ কেজি ও ১৫ হাজার জাল টাকাসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ মে) গ্রেফতারকৃত আসামীদের বগুড়ার আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- বগুড়া জেলা সদরের বড় টেংড়া গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে মাহমুদ আলী ওরফে মামুদ আলী (৫০), ইসলামপুর হরিগাড়ী নয়াপাড়া এলাকার নিলু প্রামাানিকের ছেলে আরিফুল ইসলাম (২৯) এবং কাহালু থানাধীন পানিসারা গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে আমিনুল ইসলাম (৪৭) ও রংপুর জেলার পীরগঞ্জ থানাধীন গাংজোয়া গ্রামের আব্দুল করিমের ছেলে হাবিবুর রহমান হাবিব (২৩),

ডিবি পুলিশ জানায়, বুধবার (২৫ মে) রাতে বগুড়া জেলা সদরের সাবগ্রাম চারমাথায় মাটিরডালি টু বনানীগামী ২য় বাইপাস পাকা রোডের পূর্ব পার্শে শিক্ষার্থী ছাউনি থেকে ১৫ হাজার জাল টাকাসহ মাহমুদ আলী ওরফে মামুদ আলী (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

এছাড়া একই রাতে বগুড়া ডিবির অপর একটি টিম বগুড়া সদর থানাধীন তিনমাথা নামক স্থানের কাহালু রোডের দক্ষিন পার্শ্বের একটি স্টীল ওয়ার্কসপ এলাকা থেকে ১ কেজি গাঁজাসহ আরিফুল ইসলাম (২৯) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

অপরদিকে বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে বগুড়া ডিবির অপর একটি টিম বগুড়া জেলার সদর থানাধীন পৌরসভার জহুরুল নগর মদিনা মসজিদ এর পূর্ব পার্শ্বের পাকা রাস্তার ওপর থেকে এক হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী হাবিবুর রহমান হাবিব (২৩) ও আমিনুল ইসলাম (৪৭) কে গ্রেফতার করেছে।

বগুড়া ডিবির ইনচার্জ সাইহান ওলিউল্লাহ জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পৃথক মামলা দায়েরের পর আদালতে সোপর্দ করা হয়েছে।