সফল মানুষের পিছনে শিক্ষকদের অবদান অন্যতম: বগুড়ার এসপি সুদীপ

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা :
বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের সিনিয়র শিক্ষক বিশ্বনাথ সরকার, জিল্লুর রহমান ও কুদরত-ই-খোদাকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (১৩ নভেম্বর) দুপুর ১২টায় শিক্ষা প্রতিষ্ঠান মিলনায়তনে অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনুর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়ার পুলিশ সুপার ও অত্র প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম (সেবা)।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম বলেন, প্রতিটি সফল মানুষের পিছনে শিক্ষকদের অবদান অন্যতম। একজন শিক্ষক আলোর দিশারী হয়ে তার শিক্ষার্থীদের সঠিক পথে পরিচালিত করে থাকেন। একজন শিক্ষক বটবৃক্ষ হয়ে তার শিক্ষার্থীদের জ্ঞানের ছায়ায় আবদ্ধ করে রাখেন। শিক্ষকরা ছাত্রছাত্রীদের মাঝে প্রকৃত জ্ঞান ছড়িয়ে দেন বলেই তারা দেশ ও জাতির নেতৃত্ব দেয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম বিদায়ী শিক্ষকদের হাতে সম্মাননা ক্রেস্ট ও চেক তুলে দেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সহকারি প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) ইয়াছমিন সুলতানা।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, শিক্ষাপ্রতিষ্ঠানের অভিভাবক সদস্য প্রফেসর ডাঃ শাহজাহান আলী, বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক আতিকুর রহমান, শিক্ষক প্রতিনিধি কলেজ শাখা শহিদুল ইসলাম, স্কুল শাখার শিক্ষক প্রতিনিধি আঞ্জুয়ারা খাতুন, সিনিয়র শিক্ষক ফেরদৌস আলম, কলেজ ইনচার্জ আবুল বাসার, প্রাথমিক শাখা ইনচার্জ ফুলবর রহমান, এনামুল জাহিদ তিতাস, মাসুকুর রহমান সুরুজ।