বগুড়ার সারিয়াকান্দিতে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের ঘটনায় আটক

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার সারিয়াকান্দিতে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ধর্ষক তোফাজ্জল হোসেনকে (৫৫) আটক করেছে র‌্যাব-১২ এর একটি দল। বুধবার (২৬ এপ্রিল) র‌্যাব-১২ এর বগুড়ার স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার নজরুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

আটককৃত ধর্ষক তোফাজ্জল হোসেন বগুড়ার সারিয়াকান্দি থানাধীন গোয়াল বাতান গ্রামের মৃত তফিজ উদ্দিন প্রামানিকের ছেলে।

র‌্যাব জানায়, গত ১৭ এপ্রিল বগুড়া জেলার সারিয়াকান্দি থানাধীন গোয়ালবাতান গ্রামের ৫ম শ্রেণীর এক স্কুল ছাত্রী তোফাজ্জল হোসেনের বাড়িতে (৫৫) খেলাধুলা করতে যায়। খেলাধুলা করার একপর্যায়ে তোফাজ্জল মেয়েটিকে কৌশলে তার বসতবাড়ীর শয়ন ঘরে নিয়ে যায় এবং জোরপূর্বক ধর্ষণ করে। এঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এঘটনায় মেয়েটির বাবা গত ১৮ এপ্রিল সারিয়াকান্দি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এদিকে এই ঘটনার পর থেকেই র‌্যাব আসামীকে আইনের আওতায় নিয়ে আসতে ব্যাপক গোয়েন্দা নজরদারী শুরু করে। এই ধারাবাহিকতায় বুধবার (২৬ এপ্রিল) বগুড়া জেলার সারিয়াকান্দি থানা এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষক তোফাজ্জলকে আটক করে র‌্যাব।

এবিষয়ে র‌্যাব-১২ এর বগুড়ার স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার নজরুল ইসলাম বলেন, আটককৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সারিয়কান্দি থানায় সোপর্দ করা হয়েছে।