ধুনটের নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীর হামলায় হাসপাতালে মৃত্যু শয্যায় নবনির্বাচিত চেয়ারম্যান

ইমরান হোসেন ইমন, অনুসন্ধানবার্তা :
বগুড়ার ধুনট উপজেলার গোসাইবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী হলেও প্রতিদ্বন্দ্বি প্রার্থীর হামলায় মৃত্যু শয্যায় রয়েছেন নবনির্বাচিত চেয়ারম্যান মাসুদুল হক বাচ্চু।

তিনি বর্তমানে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ।

মাসুদুল হক বাচ্চুর ছেলে সবুজ মিয়া জানান, ২৮ নভেম্বর নির্বাচনের দিন বিকেল পৌনে ৪টার দিকে নৌকা মার্কার প্রাথী শামছুল বারী শেখ তার বাড়ির পাশ^বর্তী জোড়খালি মাদ্রাসা ভোট কেন্দ্র দখল করে জোরপূর্বক ব্যালট পেপারে সীল মারতে থাকে। তখন তার বাবা বিষয়টি প্রতিবাদ করলে নৌকা মার্কার প্রার্থী সহ তাদের লোকজন হামলা চালায়। এঘটনায় তার বাবা সহ ১৫/২০ জন আহত হয়।
ধুনটের নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীর হামলায় হাসপাতালে মৃত্যু শয্যায় নবনির্বাচিত চেয়ারম্যান

সবুজ মিয়া আরো বলেন, আমার বাবা নির্বাচিত হলেও এখনও মৃত্যু শয্যায় রয়েছে। তার মাথা ফেটে দিয়েছে। তবে দীর্ঘ সময় পর তার জ্ঞান ফিরলেও তিনি এখনও ঠিকমতো কথা বলতে পারছেন না। এবিষয়ে ধুনট থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান তিনি।

তবে এব্যাপারে নৌকা মার্কার প্রার্থী শামছুল বারী তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে বলেন, আওয়ামীলীগের বিদ্রোহ প্রার্থী বাচ্চু সহ তাদের লোকজনই আমার কেন্দ্র দখল করার চেষ্টা করে। পরে আমার লোকজন বাধা দিলে সংঘর্ষ বাধে। এসময় আমার লোকজনও আহত হয়েছে।

এব্যাপারে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, সংঘর্ষের ঘটনায় এখনও কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।