ধুনটে প্রবাসীর স্ত্রীকে শ্লীলতাহানির মামলায় একজন গ্রেফতার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে এক প্রবাসীর স্ত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে দায়েরকৃত মামলায় ফিজার সরকার (৪৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (০৪ এপ্রিল) অভিযান চালিয়ে ধুনট উপজেলার একটি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ফিজার সরকার পারধুনট পূর্বপাড়া এলাকার কোমল সরকারের ছেলে।

মামলাসূত্রে জানাগেছে, পারধুনট পূর্বপাড়া এলাকার জাহাঙ্গীর আলম জীবিকার তাগিদে গত ৫ বছর ধরে মালয়েশিয়ায় অবস্থান করছে। একারনে জাহাঙ্গীর আলমের স্ত্রী রঞ্জনা খাতুন (২৮) তার দুই সন্তান সিয়াম (১৪) ও সিনহা (৫) কে নিয়ে স্বামীর বাড়িতেই বসবাস করে আসছে।

গত ১ এপ্রিল দুপুর ১টার দিকে ওই প্রবাসীর স্ত্রী রঞ্জনা খাতুন পাশ^বর্তী শ্যালো মেশিনে কাপড় ধুয়ে বাড়ি ফিরছিল। এসময় প্রতিবেশি ফিজার সরকার পথিমধ্যে তার হাত চেপে ও জড়িয়ে ধরে শ্লীলতাহানী করতে থাকে। তখন তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে ফিজার সরকার ভুট্টার ক্ষেতের ভিতর দিয়ে দৌড়ে পালিয়ে যায়।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, এক প্রবাসীর স্ত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে দায়েরকৃত মামলার একমাত্র প্রধান আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।