ধুনটে অপহৃত স্কুল ছাত্রী ৫ দিনেও উদ্ধার হয়নি, হতাশায় পরিবার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে ৯ম শ্রেণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রী অপহরণের ৫ দিনেও উদ্ধার হয়নি। একমাত্র মেয়েকে ফিরে পেতে থানা পুলিশ সহ মানুষের দ্বারে দ্বারে ঘুরছে হতাশাগ্রস্থ ওই পরিবার। রবিবার দুপুরে ধুনট মডেল প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে অপহৃত মেয়েটির বাবা মোস্তাফিজুর রহমান আইনী সহায়তা পেতে পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করেছেন।

সংবাদ সম্মেলনে মোস্তাফিজুর রহমান বলেন, তার মেয়ে (১৪) স্থানীয় একটি বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী। বিদ্যালয়ে যাওয়া আসার পথে ধুনট সদরের উল্লাপাড়া গ্রামের মুকুল হোসেনের ছেলে জুবায়ের মাহমুদ সাম্মু (২৪) প্রায়ই তাকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যাক্ত করে আসছিল। এমননি তার প্রেমের প্রস্তাবে রাজি না হলে অপহরণের হুমকিও দিয়ে আসছিল সাম্মু। গত ২ মে রাত ১০টার দিকে আমার মেয়ে খাওয়া-দাওয়া শেষে বাড়ির আঙ্গিনায় হাঁটাহাঁটি করছিল। তখন সেখানে আগে থেকেই ঔঁত পেতে থাকা বখাটে সাম্মু ও তার সহযোগিরা আমার মেয়ের মুখ চেপে ধরে জোরপূর্বক মাইক্রোবাসে অপহরণ করে নিয়ে যায়।

মোস্তাফিজুর রহমান আরো বলেন, আমার মেয়েকে অপহরণ করার পরদিন ৩ মে ধুনট থানা পুলিশকে অবগত করলে তারা নিখোঁজের একটি জিডি দায়ের দায়ের করেন। তিনি অভিযোগ করে বলেন, আমার মেয়েকে অপহরণ করা হলেও পুলিশ কোন মামলা নেয়নি। আমার মেয়েকে ফিরে পেতে থানা পুলিশ ও বিভিন্ন মানুষের দ্বারে দ্বারে ঘুরেও কোন সহযোগিতা পাইনি। তাই আমার মেয়েকে ফিরে পেতে সংবাদ সম্মেলনের মাধ্যমে পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করছি।

তবে এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, এঘটনায় জিডি দায়েরের পর পরই মেয়েটিকে উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে। মেয়েটিকে উদ্ধারের পর জবানবন্দি নিয়ে মামলাটি রেকর্ডভুক্ত করা হবে।