ধুনটে এমপি পুত্রের অর্থায়নে নির্মিত হলো ভাসমান সেতু

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনট উপজেলায় এমপি হাবিবর রহমানের পুত্র ধুনট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসিফ ইকবাল সনির নিজস্ব অর্থায়নে নির্মিত হয়েছে ভাসমান সেতু। এই সেতুটি নির্মানের ফলে ওই এলাকার প্রায় ৫ শতাধিক পরিবার উপকৃত হয়েছেন।

জানাগেছে, ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের কাশিয়াহাটা-কলাতলা গ্রামের মাঝের একটি খাল প্রায় ৫ শতাধিক পরিবারকে বিচ্ছিন্ন করে রেখেছিল দীর্ঘদিন ধরেই। তাই এলাকাবাসীর দূর্ভোগ নিরসনে তাৎক্ষনিকভাবে ওই খালে একটি ভাসমান সেতু নির্মানের উদ্যোগ নেন এমপি হাবিবর রহমানের ছেলে ধুনট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসিফ ইকবাল সনি। বুধবার (২৮ জুন) তিনি তার ব্যক্তিগত অর্থায়নে নির্মিত ওই ভাসমান সেতুটির উদ্বোধন করেন।

উদ্বোধনকালে এমপি পুত্র আওয়ামীলীগ নেতা আসিফ ইকবাল সনি বলেন, এলাকাবাসীর দূর্ভোগ লাঘবে তাৎক্ষনিকভাবে ওই খালে একটি ভাসমান সেতু নির্মানের উদ্যোগ নেয়া হয়। এই সেতুটি নির্মানের ফলে দুটি গ্রামের সেতু বন্ধন তৈরী হয়েছে। এতে ওই এলাকার প্রায় ৫ শতাধিক পরিবার উপকৃত হয়েছে। পরবতীতে সেখানে সরকারীভাবে একটি পাকা ঢালাই সেতু নির্মিত হবে।

এসময় উপস্থিত ছিলেন, ধুনট উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি গোলাম সোবাহান, আওয়ামীলীগ নেতা আব্দুল কাদের, শহিদুল ইসলাম, মুকুল হোসেন, সিরাজুল হক লিটন, যুবলীগ নেতা আলিম আল রাজি বুলেট, আতিকুর রহমান, সাবেক স্বেচ্ছাসেবকলীগ নেতা গোলাম মর্তুজার, রুবেল রানা তালুকদার প্রমূখ।