ধুনটে ছিনতাইকারী চক্রের একাধিক মামলার ২ আসামী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে চুরি, ডাকাতি, ছিনতাই ও মাদক ব্যবসা সহ একাধিক মামলার ২ আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার তাদেরকে ধুনট থানা হাজত থেকে বগুড়ার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো- ধুনট সদর ইউনিয়নের বেলকুচি পন্ডিতবাড়ি এলাকার মৃত আব্দুল হামিদ মুসার ছেলে হাসান (২২), কালেরপাড়া উত্তরপাড়া এলাকার রেজাউল হকের ছেলে সাগর (৩২) ও কাজিপুর উপজেলার পাইকপাড়া এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে ঠান্ডু (৩৮)।

পুলিশ জানায়, গত ৪ নভেম্বর পারলক্ষিপুর প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেণীতে পড়ুয়া জুনায়েদ নামে এক শিক্ষার্থী তার বড় ভাইয়ের ব্যাটারী চালিত অটো ভ্যান নিয়ে তার নানীর বাড়ি নলডাঙ্গা গ্রামে যায়। এরপর সেখানে খাওয়া-দাওয়া করে দুপুর ১টার দিকে সে কিছু সময়ের জন্য ধুনট জিরো পয়েন্ট এলাকায় অবস্থান করে। এসময় ৩/৪ জন যুবক তার ভ্যানে উঠে তাকে বেলকুচি গ্রামে যেতে বলে। তখন জুনায়েদ নিরুপায় হয়ে তার অটো ভ্যানে তাদেরকে বেলকুচি গ্রামের নিয়ে দিকে নিয়ে যাচ্ছিল। তবে পথিমধ্যে শিশু ভ্যান চালককে নেশা জাতীয় পান করায় হাসান, সাগর ও ঠান্ডু। এর কিছুক্ষন পরই জুনায়েদ জ্ঞান হারিয়ে ফেললে তাকে দিনে দুপুরেই রাস্তার পাশে ফেলে রেখে অটো ভ্যানটি ছিনতাই করে নিয়ে যায় তারা। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, ছিনতাইয়ের অভিযোগটি আমলে নিয়ে তাৎক্ষনিক অভিযান চালিয়ে জড়িত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে হাসানের বিরুদ্ধে মারামারি, চুরি, ডাকাতি, ছিনতাই ও মাদক ব্যবসা সহ ৮টি মামলা রয়েছে। এছাড়া সাগরের বিরুদ্ধেও রয়েছে ৬টি মামলা। গ্রেপ্তারকৃত আসামীদের সোমবার বগুড়ার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।