কাহালুতে গৃহহীন পরিবারের মাঝে বাড়ির চাবি ও জমি দলিল হস্তান্তর

এমএ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
মুজিব শতবর্ষ উপলক্ষে বৃহস্পতিবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৩য় পর্যায়ের ২য় ধাপে সারাদেশে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ২৬ হাজার ২’শ ২৯টি পরিবারকে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর এর শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বগুড়ার কাহালু উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর এর শুভ উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আই.সি.টি) নিলুফা ইয়াসমিন।

আরো উপস্থিত ছিলেন, কাহালু উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ, উপজেলা নির্বাহি অফিসার পাপিয়া সুলতানা, কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদ (লালু), রওশন আকতার, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আমবার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান, উপজেলা কৃষি অফিসার ময়নুল হক সরকার, উপজেলা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার, ইউপি চেয়ারম্যান ছেলিম উদ্দিন, আলহাজ্ব আব্দুর রহিম প্রামানিক, নেছার উদ্দিন, মাওঃ আব্দুল জলিল, জোবায়দুল ইসলাম সবুজ প্রমূখ।