খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বগুড়ায় দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪জুন) বাদ জুম্মা বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে বগুড়া-৬ (বগুড়া সদর) আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ এর আয়োজনে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিল শেষে বগুড়ার চকলোকমান ফাতেমা (রাঃ) মহিলা মাদ্রাসা ও এতিমখানা এবং শাহ্-কামালিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় ছাগল প্রদান করেন এমপি গোলাম মোহাম্মদ সিরাজ।

দোয়া মহফিলে সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং জিয়া পরিবারের সকল সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা কওে দোয়া করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারর্সনের উপদেষ্টা ও বগুড়া পৌরসভার সাবেক মেয়র এ্যাড. একেএম মাহবুবর রহমান, বিএনপি চেয়রপার্সনের উপদেষ্ঠা ও কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া পৌরসভা মেয়র রেজাউল করিম বাদশা, বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন, বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও শহর বিএনপির সভাপতি এ্যাড. হামিদুল হক চৌধুরী হিরু, বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস কেএম খায়রুল বাশার, শেখ তাহা উদ্দিন নাইন, শহীদ উন নবী সালাম, শহর বিএনপির সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনির, বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস সাইদুজ্জামান শাকিল, বগুড়া জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম।

এছাড়াও জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক সরকার মকুল, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারন সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, জেলা মৎস্যজীবী দলের আহবায়ক মযনুল হক বকুল, শহর যুবদলের সদস্য সচিব আদিল শাহরিয়ার গোর্কি ও যুগ্ম আহবায়ক হারুনুর রশিদ সুজনসহ জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদের ইমাম মাওলানা মোহাম্মদ আব্দুল্লাহ।