ধুনটে পুলিশের বিশেষ অভিযানে শীর্ষ মাদক ব্যবসায়ী সহ ৪ জন গ্রেফতার
বগুড়ার ধুনট থানায় গ্রেফতারকৃত (বা থেকে) শীষ মাদক ব্যবসায়ী উজ¦ল, উত্তম কুমার সাহা, আমিনুর রহমান আলম ও রবিউল ইসলাম খরেন।

ইমরান হোসেন ইমন, অনুসন্ধানবার্তা :

বগুড়ার ধুনট থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে শীর্ষ ২ মাদক ব্যবসায়ী সহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। বুধবার (১১ আগস্ট) রাতে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদেরকে কাছ থেকে ৪৫ পিস ইয়াবা ট্যাবলেট, ২০০ গ্রাম গাঁজা ও ১০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- ধুনট সদরপাড়া এলাকার উপপেন্দ্রনাথ সাহার ছেলে শীর্ষ মাদক ব্যবসায়ী উত্তম কুমার সাহা (৪২), ধুনট পশ্চিম ভরনশাহী গ্রামের বাহাদুর আলীর ছেলে শীর্ষ মাদক ব্যবসায়ী উজ্বল (৩৫), চরধুনট এলাকার বাদশা প্রামানিকের ছেলে মাদক ব্যবসায়ী আমিনুর রহমান আলম (৩০) এবং শেরপুর উপজেলার বিলনোতর গ্রামের আব্দুর রউফের ছেলে মাদক ব্য্যবসায়ী রবিউল ওরফে খরেন (২৮)।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, পৃথক অভিযান চালিয়ে শীর্ষ দ্ইু মাদক ব্যবসায়ী সহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে ২০ পিস ইয়াবা ট্যাবলেট সহ শীর্ষ মাদক ব্যবসায়ী উত্তমকে, ২৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ উজ্বলকে, ২০০ গ্রাম গাঁজা সহ আমিনুর রহমান আলমকে এবং ১০ লিটার চোলাই মদ সহ রবিউল ওরফে খরেনকে গ্রেফতার করা হয়।

এব্যাপারে আটক ৪ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে পৃথক ৪টি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া গ্রেফতারকৃত শীর্ষ মাদক ব্যবসায়ী উত্তমের বিরুদ্ধে ১০টি মাদক মামলা এবং উজ্বলের বিরুদ্ধে আরো ৯টি মাদক মামলা রয়েছে বলেও জানান ওসি।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বৃহস্পতিবার ধুনট থানা হাজত থেকে বগুড়ার আদালতে সোপর্দ করা হয়েছে।