ধুনটে সরকারি রাস্তাসহ পুকুর খনন করায় ভূমি মালিকের এক লাখ টাকা জরিমানা
বগুড়ার ধুনট উপজেলার বাকশাপাড়া-নাটাবাড়ী-হরিনাথপুর গ্রামে যাতায়াতের একমাত্র রাস্তা সহ ১১ বিঘা বিঘা ফসলী জমিতে অবৈধভাবে পুকুর খনন করে মাটি বিক্রি করায় ভূমি মালিকের এক লাখ টাকা জরিমানা করেন ইউএনও সঞ্জয় কুমার মহন্ত। -অনুসন্ধানবার্তা

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা, ধুনট :
বগুড়ার ধুনট উপজেলায় সরকারি রাস্তাসহ পুকুর খনন করায় কামরুজ্জামান রঞ্জ নামে একজন ভূমি মালিককে এক লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২২ মার্চ) বিকেলে নিবার্হী ম্যাজিষ্ট্রেট ও ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ভূমি আইনে এই জরিমানা করেন।

তবে এর আগে সোমবার (২১ মার্চ) বিকেলে গোসাইবাড়ী ইউনিয়নের নাটাবাড়ি গ্রামের বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান মুন্টু, জহুরুল ইসলাম, জয়নাল আবেদীন, মোস্তাফিজার রহমান ও ফরিদ উদ্দিন সহ ৭৫জন গ্রামবাসী ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন এবং এলাকায় বিক্ষোভ মিছিল করেন।

এবিষয়ে গণমাধ্যমে একটি প্রতিবেদন প্রকাশের পর মঙ্গলবার বিকেলে সেখানে অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত বলেন, সরকারি রাস্তা সহ ফসলী জমিতে পুকুর খনন করায় ভূমি মালিককে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।