ধুনটের ১০টি ইউপি নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন কিনলেন যারা

ইমরান হোসেন ইমন, অনুসন্ধানবার্তা :
বগুড়ার ধুনট উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন কিনেছেন আওয়ামীলীগের ৩৭ জন প্রার্থী।

মঙ্গলবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় ঢাকায় অবস্থারত ধুনট উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের সঙ্গে কথা বলে এতথ্য জানা গেছে।

ধুনট উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ জানায়, বুধবার (২০ অক্টোবর) দলীয় মনোনয়ন উত্তোলন ও জমা দেওয়ার শেষ দিন।

মঙ্গলবার ধুনট উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন কিনেছেন যারা তারা হলেন-

ধুনট সদর ইউনিয়ন:

ধুনট সদর ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়নপত্র কিনেছেন, ধুনট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মন্টু, ধুনট উপজেলা আ’লীগের সহ-প্রচার সম্পাদক মিন্টু, ধুনট উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান ও আ’লীগ নেতা মাসুদ রানা।

চৌকিবাড়ী ইউনিয়ন:

চৌকিবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন কিনেছেন আওয়ামীলীগের বর্তমান চেয়ারম্যান জুলফিকার আলী ভুট্টো, সাবেক চেয়ারম্যান কুদরত-ই খুদা জুয়েল, ইউপি সদস্য ফরহাদ হোসেন ও ধুনট উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান।

মথুরাপুর ইউনিয়ন :

মথুরাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন কিনেছেন বর্তমান চেয়ারম্যান হারুন অর রশিদ সেলিম, মথুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাসান আহমেদ জেমস মল্লিক, সাধারণ সম্পাদক গোলাম মতুজার ও ধুনট উপজেলা আ’লীগের সদস্য নুরুল আমিন চাঁন।

গোপালনগর ইউনিয়ন:

গোপালনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নপত্র কিনেছেন বর্তমান চেয়ারম্যান ধুনট উপজেলা আওয়ামীলীগের উপজেলা আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য গোলাম হোসেন সরকার, বদিউর রহমান, বন ও পরিবেশ সম্পাদক আরিফুর রহমান, গোপালগর ইউনিয়ন আ’লীগের সভাপতি জহুরুল ইসলাম তছু ও সাধারণ সম্পাদক শাহা আলম।

ভান্ডারবাড়ী ইউনিয়ন :

ভান্ডারবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নপত্র কিনেছেন সাবেক ছাত্রলীগ নেতা নাজমুল হাসান পলাশ, সরোয়ার হোসেন ও আইয়ুব আলী।

গোসাইবাড়ী ইউনিয়ন :

গোসাইবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নপত্র কিনেছেন সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম, সাংবাদিক জিয়া শাহীন ও শামছুল হক।

চিকাশী ইউনিয়ন :

চিকাশী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নপত্র কিনেছেন বর্তমান চেয়ারম্যান ও বগুড়া স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন সম্পাদক নাজমুল কাদির শিপন, চিকাশী ইউনিয়ন আ’লীগের সভাপতি আলেফ বাদশাহ, সাধারণ সম্পাদক কামরুজ্জামান কাজল, ধুনট উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ও আ’লীগ নেতা শাহাদত হোসেন।

নিমগাছী ইউনিয়ন:

নিমগাছী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নপত্র কিনেছেন সাবেক ইউপি চেয়ারম্যান সুজাউদ্দৌলা রিপনের স্ত্রী উপজেলা আ’লীগের সদস্য সোনিতা নাসরিন, নিমগাছী ইউনিয়ন আ’লীগের সভাপতি আজমল হক, নিমগাছী ইউনিয়ন যুবলীগের সভাপতি কোয়েল মল্লিক ও শাহ আলম।

কালেরপাড়া ইউনিয়ন:

কালেরপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নপত্র কিনেছেন বর্তমান চেয়ারম্যান হারেজ উদ্দিন আকন্দ ও কালেরপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি জুলফিকার আলী মাস্টার।

এলাঙ্গী ইউনিয়ন :

এলাঙ্গী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নপত্র কিনেছেন আ’লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান এম এ তারেক হেলাল, যুবলীগের সভাপতি সুমন সরকার, আ’লীগ নেতা তুজাম ও ইউপি সদস্য মাসুদ রানা।