বগুড়ায় মাদক ব্যবসায়ীকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা : মা-ছেলে আটক

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার শিবগঞ্জে ১০৯ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের পর আসামীকে ছিনিয়ে নিতে না পারায় পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে শিবগঞ্জ থানার এসআই ও কনষ্টেবল আহত হয়েছে। এঘটনায় মা-ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

থানাসূত্রে জানা যায়, গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে গোপন উপজেলার বুড়িগঞ্জ ইউনিয়নের বিট অফিসার এসআই সোহরাব হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে সোনাপুরা উত্তর বিলহামলা গ্রামের মৃত মোখলেছার রহমান মগা’র ছেলে মাদক সম্রাট নাজু মিয়াকে (৩০) ১০৯ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে গ্রেফতার করে।

কিন্তু এর কিছুক্ষন পরই তার পরিবারের সদস্য ও উপস্থিত বেশ কয়েকজন মাদক ব্যবসায়ী নাজুকে পুলিশের কাছ থেকে জোরপূর্বক ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এদিকে আসামী ছিনিয়ে নিতে না পেরে হঠাৎ করেই পুলিশের উপর অতর্কিত ভাবে হামলা চালানো হয়। এসময় থানার এসআই সোহরাব হোসেন ও পুলিশ কনস্টবল শামিম মারাত্মক আহত।

এসময় ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ী নাজু মিয়া ও তার মা পিয়ারা বেগমকে আটক করে পুলিশ। পরদিন বৃহস্পতিবার রাতে এসআই সোহরাব হোসেন বাদী হয়ে মাদক উদ্ধার ও পুলিশের কাজে বাঁধা দেওয়ায় ৮ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ১৫/২০ জনকে আসামী করে মামলা দায়ের করেন।

এব্যাপারে এসআই সোহরাব হোসেন বলেন, ১০৯ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী নাজুকে আটকের পর তারা আসামীকে জোরপূর্বক ছিনিয়ে নিতে না পেরে ক্ষিপ্ত হয়ে ইট পাটকেল ও কিল ঘুষি মেরে আমাদেরকে আহত করে।

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক কুমার দাস বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে এবং ২ জনকে গ্রেফতার করা হয়েছে।