বগুড়ায় ধর্ষণের চেষ্টাকালে আওয়ামীলীগ সভাপতির গোপনাঙ্গ কেটে হত্যা

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ায় ধর্ষণের চেষ্টাকালে এক আওয়ামীলীগ সভাপতির গোপনাঙ্গ কেটে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার সকাল ৯টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

নিহত এরশাদুল ইসলাম বগুড়ার শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ছিলেন। এর আগে সোমবার সন্ধ্যার দিকে শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়নের মাদারগাছি গ্রামে এই ঘটনা ঘটে। ওই ঘটনায় অভিযুক্ত গৃহবধুকে আটক করেছে পুলিশ।

এবিষয়ে আটক গৃহবধুর স্বামী রুবেল মিয়া বলেন, এরশাদুল জামিনে বের হয়ে আবারো আমার স্ত্রীকে উত্ত্যাক্ত করতে থাকে। সোমবার সন্ধ্যার দিকে আমি বাজারে গেলে এরশাদুল বাড়িতে এসে আমার স্ত্রীকে আবারও ধর্ষণের চেষ্টা করে। এ সময় আমার স্ত্রী ব্লেড দিয়ে এরশাদের গোপনাঙ্গ কেটে দেয়। এরপর পুলিশ এসে আমার স্ত্রীকে আটক করে নিয়ে গেছে।

আরো পড়ুন- বগুড়ায় নারী ইউপি সদস্য হত্যার ঘটনায় দুই যুবক গ্রেফতার

এবিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনজুরুল ইসলাম জানান, ২০২২ সালের ১৫ ফেব্রুয়ারি অভিযুক্ত গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ ওঠে এরশাদুলের নামে। তখন থানায় মামলা হলে এরশাদুলকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়। কিন্তু কিছুদিন আগে জামিনে বের হন এরশাদুল। তিনি আরো জানান, এই ঘটনায় অভিযুক্ত গৃহবধুকে আটক করা হয়েছে এবং থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।