বগুড়ায় কর্মচারীকে মারপিট করে রাস্তায় ফেললো ইউএনও

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
বগুড়া সদর উপজেলার নৈশ প্রহরী আলমগীরকে মারপিট করে রাস্তায় ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে নির্বাহী কর্মকর্তা সমর কুমার পালের বিরুদ্ধে।

জানা যায়, আলমগীর হোসেন বগুড়া সদর উপজেলা প্রকৌশলী দপ্তরের নৈশ প্রহরী হিসেবে চাকরি করেন।

আলমগীরের বোন জামাই মাসুদ রানা বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সমর কুমার পালের নির্দেশে আনসার সদস্যরা বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তাকে মারপিট করে ফেলে রাখে।

পরে সংবাদ পেয়ে উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলামের কাছে ফোন দিলে তিনি তার গাড়ীতে করে আলমগীরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তিনি আরো বলেন, আমরা এর সুষ্ঠ বিচার চাই। একজন বিসিএস ক্যাডার হয়ে তিনি এমন করতে পারেন তা ভাবতেও পারিনি। আলমগীর কোন অপরাধ করলে তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নিতে পারতেন।

তবে এব্যাপারে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সমর কুমার পালের সাথে একাধিক বার ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি।

তবে এবিষয়ে সদর উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম জানান, আলমগীরের পরিবারের পক্ষ থেকে আমাকে ফোন দিয়েছিল। তাদের কাছ থেকে জানতে পারি আলমগীরকে মারপিট করে রাস্তার পাশে ফেলে রাখা হয়েছে। পরে আমি গাড়ি পাঠিয়ে তাকে হাসপাতালে পাঠিয়েছি এবং নিজেও খোঁজ খবর নিচ্ছি। তবে এত বড় একটা ঘটনা ঘটে গেলো তা উপজেলা নির্বাহী কর্মকর্তা আমাকে একবারও জানালো না।