বগুড়া জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা : বগুড়া
বগুড়া জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। শুক্রবার (২১ জানুয়ারি) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক সিদ্ধান্ত মতোবেক জানানো যাচ্ছে যে, মেয়াদোত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ, বগুড়া জেলা শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

সেই সাথে বাংলাদেশ ছাত্রলীগ, বগুড়া জেলা শাখার নতুন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদ-প্রত্যাশীদের কাছ থেকে আগামী ১৫ কার্যদিবসের মধ্যে দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের নিকট জীবন বৃত্তান্ত জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হলো। এছাড়াও দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ জেলায় স্ব-শরীরে উপস্থিত হয়ে জীবন বৃত্তান্ত সংগ্রহ করবেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

নতুন কমিটি গঠনে দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দরা হলেন, কেন্দ্রীয় পাঠাগার সম্পাদক সৈয়দ ইমাম বাকের, উপ-সমাজসেবা সম্পাদক শেখ সাঈদ আনােয়ার সিজার, সহ-সম্পাদক শরিফুল ইসলাম সাদ্দাম।

জানা যায়, বগুড়া জেলা ছাত্রলীগ কমিটি গঠনে ২০১৫ সালের মে মাসে সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। এরপর কেন্দ্রীয় কমিটি থেকে ১২ মে ৫ সদস্যের জেলা কমিটির নাম ঘোষণা করে। এই ঘোষণায় নাইমুর রাজ্জাক তিতাসকে সভাপতি ও অসীম কুমার রায়কে সাধারণ সম্পাদক করা হয়। ঠিক এক বছর পর ২০১৬ সালের মে মাসে পূর্ণাঙ্গ কমিটি গঠন হয়।