বগুড়া ডিবির অভিযানে বিপুল পরিমান মাদক উদ্ধার, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
বগুড়া ডিবির পৃথক অভিযানে বিপুল পরিমান মাদক উদ্ধার করা হয়েছে। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কারসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে পৃথক মামলা দায়েরের পর শনিবার (২২ অক্টোবর) বগুড়ার আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো- কুড়িগ্রাম জেলা সদরের বানিয়াপাড়া (চৌকিদারপাড়া) এলাকার খলিলুর রহমানের ছেলে ফরহাদ আলী (২৫) ও বগুড়া জেলা সদরের বাদুরতলা ইদ্রিস খাঁন লেন এলাকার মৃত বাবলু আকন্দের ছেলে সাজেল মাহমুদ (৩০)।

জানাগেছে, শুক্রবার রাত পৌনে ১২টার দিকে বগুড়া ডিবির একটি টিম বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মেইন গেটের পূর্ব পার্শ্বে রংপুর-ঢাকা মহাসড়কের উপর চেকপোষ্ট স্থাপন করে। এসময় একটি সাদা রংয়ের প্রাইভেট কার (ঢাকা মেট্রো-ক ০৩-৩২৬৩) এর মাঝখানের সিটের নিচে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ১৫ কেজি গাঁজাসহ আসামী ফরহাদ আলীকে (২৫) গ্রেপ্তার করা হয়।

আরো পড়ুন- গঠনতন্ত্র অনুযায়ী ধুনট উপজেলা আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে : মজনু

অপরদিকে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে পৃথক আরেকটি অভিযান চালিয়ে বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন জোব্বার হোটল এন্ড রেস্টুরেন্ট এর সামনে বগুড়া-ঢাকা মহাসড়ক থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সাজেল মাহমুদকে (৩০) গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

বগুড়া ডিবির ইনচার্জ সাইহান ওলিউল্লাহ এতথ্য নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বগুড়া সদর ও শাজাহানপুর থানায় পৃথক মামলা দায়েরের পর শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে।