আন্দোলনের মধ্য দিয়েই এই সরকারকে বিদায় করা হবে: বগুড়া পৌর মেয়র বাদশা

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা :
বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও বগুড়া পৌরসভা মেয়র রেজাউল করিম বাদশা বলেছেন, আন্দোলনের মধ্য দিয়েই এই সরকারকে বিদায় করা হবে। এজন্য সবাই ঐক্যবদ্ধ হোন।

তিনি বলেন, মানুষের অধিকার আদায়ের জন্য ভোটের অধিকার প্রতিষ্ঠার জন্য, গণতন্ত্রকে পুনরুদ্ধারের জন্য, দেশনেত্রীকে মুক্তির জন্য তরুণ-যুবকদের জেগে উঠতে হবে। তরুণ ও যুবকদের ছাড়া এদেশে কোনো আন্দোলন হয়নি। একটি নিরেপক্ষ সরকারের অধীনে নির্বাচনের মধ্যে দিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

শুক্রবার বিকালে বগুড়া শহরের সেউজগাড়ী জামতলায় বগুড়া শহর বিএনপির অন্তর্ভুক্ত৮ নং ওয়ার্ড বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

৮নং ওয়ার্ড বিএনপির আহবায়ক সোলায়মান আলীর সভাপতিত্বে দ্বি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও শহর বিএনপির আহ্বায়ক মাহবুবুর রহমান বকুল।

প্রধান বক্তার বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফজলুল বারী তালুকদার, বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এম আর ইসলাম স্বাধীন, এ্যাড. হামিদুল হক চৌধুরী হিরু, শেখ তাহা উদ্দিন নাইন, শহীদ উন নবী সালাম, মনিরুজ্জামান মনির, তাঁতিদল বগুড়া জেলা শাখার সভাপতি সারোয়ার হোসেন, শ্রমিতদল বগুড়া জেলা শাখার ভারপ্রপ্ত সাধারণ সমাপদক মোহাম্মদ আলী প্রমুখ।