ধুনটে মিষ্টি নিয়ে নাতিকে দেখতে যাওয়ায় বেয়াইকে পিটিয়ে হত্যা

ইমরান হোসেন ইমন, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনট উপজেলায় মিষ্টি নিয়ে নাতিকে দেখতে যাওয়ায় পূর্ব বিরোধের জের ধরে বেয়াইকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরো ৫ জন।

নিহত আলমগীর শেখ (৪৬) গোসাইবাড়ী ইউনিয়নের পূর্ব গুয়াডহুরি গ্রামের মৃত মহির উদ্দিন শেখের ছেলে।

থানা পুলিশ ও স্থানীয়সূত্রে জানাগেছে, মঙ্গলবার (১১ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে আলমগীর শেখের ভাতিজি শাবনুর তার ভাইয়ের মেয়ে সাদিয়ার নবজাতক শিশুকে দেখতে মিষ্টি নিয়ে একই গ্রামের বাদশা মিয়ার বাড়িতে বেড়াতে যায়। কিন্তু মিষ্টি গ্রহন না করে বাদশাহ মিয়া, স্ত্রী হাওয়া খাতুন ও ছেলে সবুজের সঙ্গে কথাকাটির একপর্যায়ে তারা শাবনুরকে মারপিট করে।

পরে এই বিষয়টি শাবনুর তার বাড়িতে জানালে, তার বাবা জাহাঙ্গীর আলম (৫০), চাচা আলমগীর শেখ (৪৬), ভাই সজিব হোসেন (২০), আলমগীরের ছেলে শামীম হোসেন (১৮) ও শাকিল (২০) মারপিটের কারন জানতে বাদশা মিয়ার বাড়িতে যায়।

আরো পড়ুন- ধুনটে লক্ষী পূজায় যুবলীগ নেতার আর্থিক অনুদান

তখন বাদশা মিয়া ও তার ছেলে সবুজ সহ তাদের লোকজন লাঠিশোডা নিয়ে তাদের ওপর হামলা চালায়। হামলায় বেয়াই জাহাঙ্গীর আলম, আলমগীর শেখ, শাবনুর, সজিব হোসেন, শামীম হোসেন ও শাকিল গুরুতর আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে রাতেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১২ অক্টোবর রাত সাড়ে ১২টার দিকে আলমগীর শেখের মৃত্যু হয়।

এব্যাপারে ধুনট থানার এসআই রুহুল আমিন খান জানান, পারিবারিক কলহের জের ধরেই এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।

এব্যাপারে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।