কাজিপুরে মোহাম্মদ নাসিম ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ

আবু তৈয়ব সুজয়, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার গান্ধাইল ইউনিয়নের ১,২,ও৩নং ওয়ার্ডের হতদরিদ্র ১৫০ পরিবারের মাঝে ঈদুল ফিতর উপলক্ষে মোহাম্মদ নাসিম ফাউন্ডেশনের উদ্যোগে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২২ এপ্রিল) সকাল ১০টায় পূর্ব খুকশিয়া হাই স্কুল মাঠ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন সিরাজগঞ্জ-১ আসনের সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আপনাদের প্রিয় নেতা মোহাম্মদ নাসিমের উন্নয়নমূলক কাজের ধারাবাহিকতা অব্যাহত রাখতে কাজ করে যাচ্ছি এবং আপনাদের প্রয়োজনে যত কাজ আমাকে ওয়াকিবহাল করলে তা যথার্থ গুরুত্বের সাথে সমাধান করব। আজ দরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

গান্ধাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাইদুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মুন্জুরুল ইসলাম, গান্ধাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, পূর্ব খুকশিয়া হাই স্কুলের প্রধান শিক্ষক লুৎফর রহমান ও ম্যানেজিং কমিটির সভাপতি এসএম আঃ খালেক সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে প্রয়াত নেতা মোহাম্মদ নাসিমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।