শিবগঞ্জে টিআর প্রকল্পের ভাগ বাটোয়ারা নিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যানের দ্বন্দ্ব

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার শিবগঞ্জ উপজেলায় টিআর প্রকল্পের সভায় ভাগ বাটোয়ারা নিয়ে ইউপি চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের মধ্যে বাক বিতন্ডার ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষই থানায় পাল্টাপাল্টি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগসূত্রে জানা যায়, গত ১৮ জানুয়ারি বিকাল ৪টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে টি.আর প্রকল্পের সভা চলাকালে হঠাৎ করেই মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার এবং বিহার ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলাম বাক বিতন্ডায় জড়িয়ে পড়েন। এর কিছুক্ষন পর উপজেলা পরিষদের ২য় তলায় আবারও উভয়ের মধ্যে তর্কবিতর্ক সৃষ্টি হয়।

এব্যাপারে মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার বলেন, মহিদুল ইসলাম ও তার লোকজন আমাকে মারপিট করে আহত করেছে। তাই এব্যাপারে থানায় অভিযোগ করেছি।

তবে এব্যাপারে বিহার ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলাম বলেন, টি.আর প্রকল্পের টাকা ইউপি চেয়ারম্যানদের নিকট থেকে চাঁদা দাবী করলে, চেয়ারম্যানগণ চাঁদা দিতে অস্বীকৃতি জানালে সে অকথ্য ভাষায় গালিগালাজ করে। আমি এব্যাপারে সুষ্ঠু তদন্ত চেয়ে থানায় লিখিত অভিযোগ দাখিল করেছি।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুম সম্পা বলেন, টিআর প্রকল্পের মিটিং এ ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার এবং ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলামের মধ্যে বাক বিতন্ডা সৃষ্টি হয়।

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম বলেন, এ বিষয়ে উভয় পক্ষের অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।