বগুড়ার শেরপুরে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ ॥ ধর্ষক আটক

শেরপুর (বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার শেরপুর উপজেলার বেলগাড়ি গ্রামে বাক প্রতিবন্ধী এক নরীকে ধর্ষণের ঘটনায় জহুরুল ইসলাম (২৮) এক যুবককে আটক করেছে।

সরকারি জরুরী সেবা ৯৯৯ নম্বার থেকে ফোন পেয়ে পুলিশ ওই ধর্ষককে আটক করে শনিবার বগুড়ার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করেছে।

জানা যায়, উপজেলার ভবনীপুর ইউনিয়নের এক বাক প্রতিবন্ধী ওই নারী প্রায় ৩ বছর ধরে এলাকায় ঘোরাফেরা করছে। সে কোথায় থেকে এসেছে, তা এলাকার কেউই জানেন না।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দিবাগত রাতে ওই বাক প্রতিবন্ধী নারী বেলগাড়ি গ্রামের জাহাঙ্গীর হোসেনের গোডাউনের পাশে নারিশ কোম্পানীর গেটের সামনে ঘোরাঘুরি করছিল। তাকে একা পেয়ে রাত ২ টার দিকে মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর উত্তরপাড়া গ্রামের মৃত সোহরাব শেখের ছেলে জহুরুল ইসলাম একটি বেঞ্চের উপরে ফেলে জোরপূর্বক ধর্ষণ করে।

এঘটনাটি এলাকায় জানাজানি হলে স্থানীয় লোকজন ৯৯৯ নম্বরে ফোন দেয়। পরে শেরপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাক প্রতিবন্ধী ওই নারীকে উদ্ধার করেছে। পরে বেলগাড়ি গ্রামের হায়দার আলীর ছেলে আল আমিন ইসলাম সাগর বাদি হয়ে শেরপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো: শহিদুল ইসলাম বলেন, এক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়েরের পর ধর্ষককে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।