বগুড়ার শেরপুরে মাদক ও দেহ ব্যবসা বন্ধের দাবি গ্রামবাসীর

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার শেরপুরে পোষী গ্রামে মাদক ও দেহ ব্যবসা বন্ধের দাবিতে লিখিত অভিযোগ দিয়েছে গ্রামবাসী। কিন্তু অভিযোগ রয়েছে গত ৭ দিন আগে শেরপুর থানায় লিখিত অভিযোগ দিলেও এখনো কোন পদক্ষেপ নেয়নি থানা পুলিশ। এতে শংকার মধ্যে রয়েছেন গ্রামবাসী।

অভিযোগসূত্রে জানা যায়, উপজেলার কুসুম্বী ইউনিয়নের পোষী গ্রামের আবু সাঈদের স্ত্রী আনোয়ারা বেগম দীর্ঘদিন ধরে কতিপয় প্রভাবশালীদের ছত্রছায়ায় নিজ বাড়িতে দেহ ব্যবসা ও মাদক ব্যবসা সহ নানা অপকর্ম করে আসছে। এতে এলাকার উঠতি বয়সের ছেলেরা বিপদগামী হচ্ছে। প্রভাবশালীদের ছত্রছায়ায় থাকার কারণে এলাকার কেউ এতোদিন অভিযোগ দিতে সাহস পায়নি।

কিন্তু দিনদিন তার অপকর্ম বেড়ে যাওয়ায় গত ১৯ জুন ওই গ্রামের ২৫০ জন ব্যক্তি স্বাক্ষর করে অসামাজিক কার্যকলাপ ও মাদকদ্রব্য বিক্রি বন্ধের দাবিতে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়েরের ৭ দিন অতিবাহিত হলেও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এখনো কোন ব্যবস্থা গ্রহন না করায় শংকার মধ্যে দিন কাটাচ্ছে ওই সকল গ্রামবাসী।

তবে এ ব্যাপারে কুসুম্বী ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত এসআই সাচ্চু বিশ^াস বলেন, আমরা এখনো দেহ ব্যবসার মত কিছু পাইনি। ওই এলাকার ইউপি সদস্য কে বলে আনোয়ারা বেগমকে সতর্ক করে দিয়েছি। যদি ওই ধরনের কিছু পাওয়া যায় তাহলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। খুব দ্রুত ব্যবস্থা নিচ্ছি।

এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ময়নুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। বিষয়টি দেখার জন্য শেরপুর থানার অফিসার ইনচার্জ কে নির্দেশ দেয়া হয়েছে।