ধুনটে নৌকার প্রার্থীর সমর্থকের মোটরসাইকেল ভাংচুর করে মারধরের অভিযোগ

ইমরান হোসেন ইমন, অনুসন্ধানবার্তা :
বগুড়ার ধুনট উপজেলার ভান্ডারবাড়ী ইউপি নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীর সমর্থকের মোটরসাইকেল ভাংচুর করে দুই কর্মীকে মারধর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার (২৪ নভেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে ভান্ডারবাড়ী ইউনিয়নের বৈশাখী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এঘটনা ঘটে।

এঘটনায় আহতরা হলো- নৌকার সমর্থক বানিয়াজান গ্রামের মোখলেছুর রহমানের ছেলে ভান্ডারবাড়ী ইউনিয়ন যুবলীগের সদস্য মুকুল হোসেন ও একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তরুন মিয়া। আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এব্যাপারে ভান্ডারবাড়ী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ জানান, বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আনোয়ার পারভেজ রুবনের নৌকার মার্কার প্রচারণার কয়েকটি মোটরসাইকেল বৈশাখী বিদ্যালয়ের সামনে রাখা ছিল।

এসময় বিএনপির স্বতন্ত্র প্রার্থী আতিকুল করিম আপেলের আনারস মার্কার সমর্থকরা মোটরসাইকেল নিয়ে পাশ দিয়ে যাওয়ার সময় নৌকা মার্কার ছবি দেখেই মোটরসাইকেল ভাংচুর করতে থাকে। তখন প্রতিবাদ করলে ছাত্রলীগ ও যুবলীগের দুই কর্মীকে মারধরে আহতও করে তারা।

তবে এব্যাপারে বিএনপির স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান আতিকুল করিম আপেল বলেন, নৌকা মার্কার পরাজয় নিশ্চিত জেনেই তারা মিথ্যাচার করছে এবং আমার কর্মীদের মারধর ও ভয়ভীতি দেখানো হচ্ছে।

এছাড়া আমাকে এবং আমার কর্মী সমর্থকদের হয়রানী করতে তাদের মোটরসাইকেল তারাই ভাংচুর করে উল্টো আমাদের ওপরই দোষ চাপানোর চেষ্টা করছে।

এবিষয়ে ধুনট থানার এএসআই আব্দুল আজিজ বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এব্যাপারে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, আগামী ২৮ নভেম্বর ধুনট উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তন্মধ্যে ভান্ডারবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বগুড়া জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ রুবন (নৌকা), বিএনপির স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান আতিকুল করিম আপেল (আনারস) ও স্বতন্ত্র প্রার্থী বেলাল হোসেন বাবু (মোটরসাইকেল)।