বগুড়ার শিবগঞ্জে নতুন বই নিতে গিয়ে তিন স্কুল ছাত্রী নিখোঁজ

সাজু মিয়া, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার শিবগঞ্জে স্কুলে নতুন বই নিতে গিয়ে নিখোঁজ হয়েছে তিন শিক্ষার্থী। এ ব্যাপারে ওই তিন শিক্ষার্থীর অভিভাবক তিন যুবকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগসূত্রে জানা গেছে, করোনা পরিস্থিতির কারনে সারা দেশের ন্যায় বগুড়ার শিবগঞ্জেও সীমিত আকারে বই উৎসব চলছে। উপজেলার মোকামতলা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির তিন ছাত্রী গত ১ জানুয়ারি নতুন ক্লাসের বই নিতে বিদ্যালয়ে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়।

কিন্তু এরপর ওই শিক্ষার্থীরা বাড়ি ফিরে না আসলে তাদের অভিভাবকগণ আত্মীয় স্বজনের বাড়িতে তাদের সন্ধান করে খোঁজ খবর না পেয়ে, অবশেষে রবিবার থানায় এসে তিন যুবকের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযুক্ত যুবকরা হলেন, উপজেলার মুরাদপুর গ্রামের তারাজুল ইসলাম এর ছেলে সাকিল আহম্মেদ (২২), শংকরপুর গ্রামের সিরাজুল ইসলাম এর ছেলে রবিন শেখ (২৩) ও অভিরামপুর গাজমাতলা গ্রামের মাহফুজার রহমান এর ছেলে জাবির ইসলাম (২২)।

অভিভাবক আবু তালেব মন্টু বলেন, আমাদের মেয়েদেরকে বখাটে যুবকরা কৌশলে তুলে নিয়ে গেছে। তাদের সন্ধান না পাওয়ায় তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দাখিল করা হয়েছে।

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম বলেন, অভিযোগটি তদন্ত করে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।