বগুড়ার শেরপুরে মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মানববন্ধন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের আম্বইল গ্রামে মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের কার্যকলাপে অতিষ্ঠ হয়ে তাদেক গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকাল ১১টার দিকে স্থানীয় বাজারে এই কর্মসূচি পালিত হয়। কর্মসূচিতে রঘুনাথ শীল অভিযোগ করে বলেন, আম্বইল বাগান পাড়া গ্রামের মৃত ভগিরত সিংহের ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী সন্তোষ সিং দীর্ঘদিন ধরে মাদক গাঁজা ও ইয়াবার ব্যবসা করে আসছে। বিভিন্ন এলাকা থেকে প্রতিদিন সকাল থেকে মধ্য রাত পর্যন্ত মাদকসেবীরা মাদক নিতে আসে। এর সাথে স্থানীয় তরুণ ও যুবকেরাও আসক্ত হয়ে পড়েছে।

আম্বইল গ্রামের আব্দুস সালাম বলেন, প্রায় ৫ বছর ধরে সন্তোষ সিং এই এলাকায় মাদকের ব্যবসা করে আসছে। তিনি এই এলাকা ও আশেপাশে মাদক সরবরাহ করেন। এর ফলে এলাকায় প্রতিনিয়ত বাইরের লোকজন আসা যাওয়া করে। মাদকদ্রব্য সহজলভ্য হওয়ায় এলাকার বিভিন্ন বয়সের লোকজন আসক্ত হয়ে গেছ। এসব প্রকাশ্যে হলেও প্রশাসনের পক্ষ থেকে কোন ব্যবস্থা ন্য়ো হচ্ছে না। মাদক ব্যবসায়ীর সাথে থানা পুলিশের যোগসাজশ রয়েছে বলে অভিযোগ করেছেন বক্তারা। এমনকি গাঁজা সহ আটক করে টাকার বিনিময়ে ছেড়ে দেওয়ার অভিযোগও করেছেন তারা।

এবিষয়ে বগুড়ার শেরপুর থানার ওসি আতাউর রহমান খন্দকার বলেন, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করা হয়। তবে কোন পুলিশ সদস্যের বিরুদ্ধে কোন অভিযোগ থাকলে তা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।