ইতিহাস থেকে পল্লী বন্ধু এরশাদের নাম কোন দিনই মুছে যাবে না: সিরাজুল

সাজু মিয়া, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
প্রয়াত সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদের আইনজীবী শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম বলেছেন, দেশের মানুষ শান্তি চায়। তাই দেশের মানুষ জাতীয় পার্টির দিকে তাকিয়ে রয়েছে। জাতীয় পার্টির করণীয় বিষয় কি? বর্তমানে আওয়ামী লীগ চায় তাদের সাথে থাকি ও বিএনপি চায় তাদের সাথে আন্দোলন করি। আমাদের সাথে জনগণ আছে, আপনারা আমাদের সাথে আছেন। আমরা দেশের মানুষের সাথে থাকতে চাই। হুসাইন মুহম্মদ এরশাদ উনার এদেশে ব্যাপক অবদান রয়েছে। বাংলাদেশের উন্নয়নের জনক পল্লীবন্ধু এরশাদ। ইতিহাস থেকে অনেকের নাম মুছে যাবে, পল্লী বন্ধু এরশাদ এর নাম মুছবে না। ইতিহাসের পাতায় পাতায় তার নাম লেখা থাকবে।

শনিবার (১৫ জুলাই) বিকালে শিবগঞ্জ সরকারি এম.এইচ কলেজ মাঠে শিবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও জাতীয় পার্টি বগুড়া জেলা শাখার আহ্বায়ক শিবগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ্’র সভাপতিত্বে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব শামীম হায়দার পাটোয়ারী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও জাতীয় পার্টির বগুড়া জেলা শাখার যুগ্ম আহ্বায়ক নূরুল ইসলাম তালুকদার, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও জাতীয় পার্টির বগুড়া জেলা শাখার সদস্য সচিব সাবেক এমপি নূরুল ইসলাম ওমর, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বগুড়া জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ছামছুল আলম তালুকদার, ফজলে রহিম মন্টু পশারী, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু।
দ্বিতীয় অধিবেশনে বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করে শিবগঞ্জ উপজেলা জাতীয় পার্টিকে শক্তিশালী করার লক্ষ্যে এরফান আলী কে সভাপতি, ইউপি চেয়ারম্যান আব্দুল মোত্তালিব কে সাধারণ সম্পাক, শাহিনুর মাস্টার ও আব্দুর রাজ্জাককে সাংগঠনিক সম্পাদক করে নতুন কমিটির ঘোষণা করা হয়।