মণিরামপুর উপজেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা

জেমস আব্দুর রহিম রানা:
মণিরামপুর উপজেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্যদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে গতকাল শনিবার সন্ধ্যায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্থানীয় শহীদ মশিয়ুর রহমান জেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত পরিচিতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও জাতীয় সাপ্তাহিক কর্মক্ষেত্র এর নির্বাহী সম্পাদক এস এম লুৎফর রহমান।

অনুষ্ঠানের প্রথম পর্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সার্কেল এএসপি আশেক সুজা মামুন। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুরের সিনিয়র সহকারী জজ সুব্রত কুমার মল্লিক। প্রধান বক্তা ছিলেন নেহালপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ চঞ্চল ভট্টাচার্য।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোঃ মনিরুজ্জামান, বাংলাদেশ গণমাধ্যম ফোরামের সভাপতি ও জাতীয় সাপ্তাহিক খবরাখবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক রিপন রুদ্র, বিশিষ্ট শিল্পপতি কৃষ্ণ নন্দী, রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশনের যুগ্ম মহাসচিব সাজ্জাদ আলম খান সজল, মণিরামপুর বাজার বণিক সমিতির সভাপতি তুলসী দাস বসু, ন্যাশনাল সোসাইটি কেশবপুরের সভাপতি শামীম আক্তার মুকুল, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ গাজী, তদন্ত টিভির মণিরামপুর উপজেলা প্রতিনিধি সফি সম্রাট, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও জাতীয় দৈনিক নাগরিক ভাবনার সিনিয়র স্টাফ রিপোর্টার জেমস আব্দুর রহিম রানা প্রমুখ।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক জিএম টিপু সুলতান। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় সঙ্গীত পরিবেশন করেন ঢাকা থেকে আগত বাংলাদেশ বেতার ও টেলিভিশনের বিশিষ্ট সঙ্গীত শিল্পী মুন্নী খান, বাংলাদেশ বেতার ও টেলিভিশনের বিশিষ্ট সঙ্গীত শিল্পী নিশিকান্ত বৈরাগী, সাতক্ষিরার সঙ্গীত শিল্পী মিস ছোয়ানাসহ দেশবরেণ্য সঙ্গীত শিল্পী গান পরিবেশন করেন ।