ধুনটে স্কুল মিল্ক ফিডিং কর্মসূচির উদ্বোধন
বগুড়ার ধুনটে প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের আওতায় কাশিয়াহাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিল্ক ফিডিং কর্মসূচির উদ্বোধন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান এমপি। -অনুসন্ধানবার্তা

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের আওতায় স্কুল মিল্ক ফিডিং কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। বুধবার (৯ আগস্ট) দুপুরে মথুরাপুর ইউনিয়নের কাশিয়াহাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে ওই কর্মসূচির উদ্বোধন করেন বগুড়া-৫ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান।

ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জানে আলমের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, ধুনট থানার ওসি রবিউল ইসলাম, ধুনট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসিফ ইকবাল সনি, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: নাবিল ফারাবি, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শফিউল আলম, আ’লীগ নেতা গোলাম সোবাহান, গোলাম মর্তুজার, সাবেক চেয়ারম্যান এমএ তারেক হেলাল, হারুনর রশিদ সেলিম, আড়ং ডেইরি ফার্মের রিজিওনাল সেলস্ ম্যানেজার মাহবুব ইসলাম, এরিয়া ম্যানেজার রাসেল আহমেদ প্রমূখ।

উল্লেখ্য, প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের আওতায় বগুড়া জেলার ধুনট, শেরপুর, বগুড়া সদর, আদমদিঘী ও কাহালু উপজেলার একটি করে স্কুলে মিল্ক ফিডিং কর্মসূচি চলছে। তন্মধ্যে ধুনটের কাশিয়াহাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০৭ জন শিক্ষার্র্থী এই কর্মসূচির আওতায় রয়েছে। প্রতেক শিক্ষার্থী এক প্যাকেট করে আড়ং ডেইরির ইউএইচটি দুধ খেতে পাবে।