ধুনটে পরকীয়া প্রেমের ফাঁদে ফেলে শিক্ষিকাকে ধর্ষণ, যুবক গ্রেফতার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে বিয়ের প্রলোভন দেখিয়ে পরকীয়া প্রেমের ফাঁদে ফেলে এক স্কুল শিক্ষকাকে (৩০) অপহরণের পর ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় সুমন হাসান (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (২০ আগস্ট) ওই শিক্ষিকা বাদী হয়ে ধুনট থানায় মামলা দায়ের করলে পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে ওই ধর্ষককে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত সুমন হাসান (২৫) ধুনট পৌর এলাকার পশ্চিম ভরনশাহী গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

থানা পুলিশ ও মামলাসূত্রে জানাযায়, ধুনট পৌর এলাকার পশ্চিম ভরনশাহী গ্রামের জনৈক এক ব্যক্তির স্ত্রী ধুনট সদরের একটি বেসরকারি স্কুলে শিক্ষকতা পেশায় চাকুরি করে। স্কুলে যাওয়া-আসার পথে ওই শিক্ষিকা একই গ্রামের একটি মুদির দোকান থেকে তার সন্তানের জন্য খাবার ও তার মোবাইলে ফেক্সিলোড দিতো। এমতাবস্থায় দোকানী সুমন হাসান তার মোবাইল নম্বর নিয়ে বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করতো। একপর্যায়ে তারা পরকীয়া প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে।

এরই একপর্যায়ে গত ৪ মে ওই শিক্ষকা স্কুলে প্রাইভেট পড়ানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে ওই দোকানের সামনে দাঁড়ালে তাকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে ঢাকার দক্ষিণ বাইপেল চারালপাড়া এলাকার একটি ভাড়া বাসায় আটকে রাখে সুমন। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে এবং ঢাকায় চাকরি নিয়ে দেওয়ার কথা বলে সুমন ওই শিক্ষিকা একাধিকবার ধর্ষণ করে। কিন্তু দীর্ঘদিনেও চাকরি বা বিয়ে না কোনটাই না পেয়ে ওই শিক্ষকা প্রতারণার শিকার হয়ে তার বাবার বাড়িতে চলে আসে।

এবিষয়ে ধুনট থানার অফিসার (ওসি) রবিউল ইসলাম জানান, প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণের অভিযোগ এনে এক শিক্ষিকা বাদী হয়ে মামলা দায়ের করলে তাৎক্ষনিক অভিযান চালিয়ে অভিযুক্ত আসামীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।