ধুনটে দায়িত্ব অবহেলার অভিযোগে আ’লীগ নেতাসহ ২ শিক্ষককে বহিস্কার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে দায়িত্ব অবহেলার অভিযোগে কাদাই দাখিল মাদ্রাসার দুই সহকারী শিক্ষককে সাময়িক বহিস্কার করা হয়েছে। রবিবার (০৩ সেপ্টেম্বর) বিকলে ওই মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি বনি আমিন মিন্টু এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানান।

সাময়িক বহিস্কৃত শিক্ষকরা হলো- কাদাই দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক ধুনট উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রবিউল আওয়াল এবং সহকারী শিক্ষক নজরুল ইসলাম।

মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি ও ধুনট উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বনি আমিন মিন্টু প্রেস বিজ্ঞপ্তিতে জানান, সহকারী শিক্ষক রবিউল আওয়াল ও নজরুল ইসলাম দীর্ঘদিন ধরে মাদ্রাসায় অনুপস্থিত। এছাড়া মাদ্রাসার অর্থ আত্মসাত সহ বিভিন্ন অনিয়মের অভিযোগ রয়েছে। তন্মধ্যে শিক্ষক রবিউল ইসলাম মাদক মামলায় কারাবরণ করায় মাদ্রসার সুনাম ক্ষুন্ন এবং তিনি মাদ্রাসার অন্য শিক্ষকের সঙ্গে ক্ষমতার অপব্যবহার করায় গত ২৮ অক্টোবর ম্যানেজিং কমিটির মিটিংএ তাদেরকে সাময়িক বহিস্কারের সিদ্ধান্ত নেয়া হয়।

মাদ্রাসার সুপার মো: মোকছেদ আলী জানান, দায়িত্ব অবহেলার কারনে ম্যানেজিং কমিটির ১৩ জনের স্বাক্ষরিত রেজুলেশনের মাধ্যমে সহকারী শিক্ষক রবিউল আওয়াল ও নজরুল ইসলামকে সাময়িক বহিস্কার করা হয়েছে।

তবে এবিষয়ে সহকারী শিক্ষক আ’লীগ নেতা রবিউল আলম বলেন, বহিস্কারের চিঠি এখনও পাইনি। তবে রাজনৈতিক গ্রুপিং এর কারনে আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনেছেন।