ধুনটে হেরোইনসহ তিনজনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ
বগুড়ার ধুনটে হেরোইনসহ তিনজনকে আটকের পর গণধোলাই দিয়ে এবং মাথার চুল কেটে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় বিক্ষুদ্ধ জনতা। -অনুসন্ধানবার্তা

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনট উপজেলায় হেরোইনসহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটকের পর গণধোলাই দিয়ে মাথার চুল কেটে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় বিক্ষুদ্ধ জনতা। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর বগুড়ার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।

আটককৃতরা হলো- ধুনট উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের পূর্ব গুয়াডহরী গ্রামের শাহজাহান আলীর ছেলে মিঠু (৩০), কাজিপুর উপজেলার পরানপুর গ্রামের আয়েজ উদ্দিনের ছেলে আল-আমিন (২০) ও একই গ্রামের হাসানের ছেলে দিপু (২১)।

থানা পুলিশ ও স্থানীয়সূত্রে জানাগেছে, আটককৃত ব্যক্তিরা দীর্ঘদিন ধরে গোসাইবাড়ী ইউনিয়নের পূর্ব গুয়াডহরী গ্রামে প্রকাশ্যে মাদক-দ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। বৃহস্পতিবার রাতে আবারো তারা মাদকদ্রব্য হেরোইন বিক্রি করছিল। এসময় স্থানীয় লোকজন ক্ষুদ্ধ হয়ে তিনজনকে হেরোইনসহ হাতেনাতে আটক করে গণধোলাই দিয়ে এবং মাথার চুল কেটে দিয়ে ধুনট থানা পুলিশকে খবর দেয়। পরে রাত ১২টার ধুনট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৩ গ্রাম হেরোইনসহ মিঠু, আল-আমিন ও দিপুকে গ্রেপ্তার করে।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম জানান, হেরোইনসহ আটককৃত তিনজন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে এবং মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।