বগুড়ায় মোবাইল কিনে না দেওয়ায় স্কুল ছাত্রের আত্মহত্যা

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার শিবগঞ্জে মোবাইল কিনে না দেওয়ায় বাবা-মায়ের উপর অভিমান করে মিজানুর রহমান রিখন (১৬) নামে এক স্কুল ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বুধবার সকাল সাড়ে ১১টায় উপজেলার বিহার ইউনিয়নের ভাসুবিহার চাঁনপাড়া গ্রামে এই ঘটনা ঘটে । নিহত স্কুল ছাত্র ওই গ্রামের আরিফুল ইসলাম লিটনের ছেলে এবং সে শিবগঞ্জ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র।

নিহত স্কুল ছাত্রের মা রুমি বেগম বলেন, আমার ছেলে রিখন বেশ কয়েক দিন ধরে স্মার্ট ফোন কিনে দেওয়ার জন্য বলে। কিন্তু আমি তাকে ছাগল বিক্রি করে মোবাইল ফোন কিনে দেওয়ার কথা জানাই। সে সকালে তার শয়ন কক্ষে অবস্থান করে। আমার ছোট ছেলেকে গোসল করতে নিয়ে যাই। পরে এসে দেখতে পাই যে, আমার বড় ছেলে গলায় ওড়না জড়িয়ে ঝুলে রয়েছে। আমরা তাকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসি। কর্তব্যরত ডাক্তার আমার ছেলেকে মৃত বলে ঘোষণা করেন।

এব্যাপারে শিবগঞ্জ থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) জিল্লুর রহমান বলেন, নিহত রিখন এর গলায় ফাঁসের চিহ্ন রয়েছে। তবে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, নিহত ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।