বগুড়ায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ায় তুচ্ছ ঘটনায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে জুনায়েদ আহমেদ (১৮) নামে এক যুবকের মুত্যু হয়েছে। এছাড়া উপর্যুপরি ছুরিকাঘাতে আরো দুই যুবক আহত হয়েছে। শনিবার (২১ অক্টোবর) রাতে বগুড়া জেলার শাহজাহানপুর উপজেলার বেজোড়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত যুবক জুনায়েদ আহমেদ শাহজাহানপুর উপজেলার সুজাবাদ পূর্বপাড়ার মোহাম্মদ জব্বারের ছেলে।

থানা পুলিশ ও স্থানীয়সূত্রে জানাগেছে, শনিবার রাত সাড়ে ৮টার দিকে একটি ব্যাটারী চালিত ইজিবাইকে করে জুনায়েদ সহ তিন বন্ধু বেজোড়া গ্রামের দিকে যাচ্ছিল। পথিমধ্যে একটি মোটরসাইকেল আরোহীদের সঙ্গে তাদের কথা কাটাকাটি হতে থাকে। এরই একপর্যায়ে মোটরসাইকেল আরোহীরা অতর্কিতভাবে জুনায়েদসহ তার দুই বন্ধুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে চলে যায়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কিছুক্ষণ পরই জুনায়েদ মারা যায়।

আহত অপর দু’জন হলো- শাহজাহানপুর উপজেলার সুযোগবাদ এলাকার মিল্লাত হোসেন (২১) ও নন্দ গ্রামের জাকিরুল (৩০)। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

এদিকে সম্প্রতি বগুড়া জেলায় একের পর এক হত্যাকাণ্ড, চুরি, ডাকাতি, ছিনতাইয়ের ঘটনা বেড়ে যাওয়ায় নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছে সাধারণ মানুষ।

তবে এসব বিষয়ে বগুড়া জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা জানিয়েছেন, আইনশৃঙ্খলা রক্ষায় অপরাধীদের ধরতে তাদের অভিযান অব্যাহত রয়েছে।