ধুনটের বীর নিবাস থেকে সাংবাদিকের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনট উপজেলায় প্রধানমন্ত্রীর উপহারের বীর নিবাস থেকে শহীদ মুক্তিযোদ্ধার সন্তান রেজাউল হক মিন্টু (৬০) নামে এক সাংবাদিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১০ জানুয়ারি) বিকেলে মথুরাপুর ইউনিয়নের পীরহাটি গ্রামের সরকারি বীর নিবাস থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।

নিহত রেজাউল হক মিন্টু মথুরাপুর ইউনিয়নের পীরহাটি গ্রামের শহীদ বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফের ছেলে এবং তিনি বিভিন্ন পত্রিকায় কলাম লিখতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সাংবাদিক রেজাউল হক মিন্টুর পরিবার বলতে তার বিধবা মা, স্ত্র,ী এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছেন। গত ২ বছর আগে সরকারিভাবে প্রধানমন্ত্রীর উপহারের বাড়ি বীর নিবাসেই থাকতেন তিনি। কিন্তু দীর্ঘদিন ধরেই অর্থনৈতিকভাবে ঋণগ্রস্থ হয়ে পড়েন মিন্টু। এদিকে বুধবার দুপুরে দিকে বীর নিবাসে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে ধুনট থানা পুলিশ মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে।

এবিষয়ে ধুনট থানার এসআই অমিত বিশ্বাস জানান, তার ঘর থেকে কীটনাশকের বোতল উদ্ধার করা হয়েছে। মৃত্যুর ঘটনাটি রহস্যজনক মনে হওয়ায় তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।