ব্যানার অপসারণ করলেন বগুড়ার নবনির্বাচিত এমপি

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়া শহর পরিচ্ছন্ন রাখতে নিজ দলীয় ব্যানার অপসারণ করেছেন সদর আসনের নবনির্বাচিত এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। রবিবার দুপুরে শহরের সাতমাথায় এসব ব্যানার অপসারন করেন তিনি।

এসময় তিনি বলেন, বগুড়াকে পরিস্কার-পরিচ্ছন্ন রাখা আমার নির্বাচনী ওয়াদা। আমি উপনির্বাচন পরবর্তী নিজ দলীয় নৌকা প্রতীকের ব্যানার অপসারণের মধ্যদিয়ে নির্বাচনী ওয়াদাকে পূরণ করলাম। যত্রতত্র যে কোন ধরনের ব্যানার, ফেস্টুন অপরিকল্পিতভাবে টানানো আছে সেগুলোকে অপসারণের মধ্যদিয়ে এ শহরকে সুন্দর রাখার দায়িত্ব আমাদের সকলের। সেই সাথে আমি দলীয় নেতাকর্মীদের কাছে অনুরোধ জানাবো দ্রুত এসব ব্যানার যেন অপসারণ করা হয়। এছাড়া অন্যান্য রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মীরাও যেন শহরের বিভিন্ন স্থানে টাঙ্গানো ব্যানার অপসারণ করেন। সকলের সম্মিলিত প্রচেষ্টায় পরিচ্ছন ও যানজট মুক্ত বগুড়া শহর গড়তে চাই।

আরো পড়ুন- ধুনটে আ’লীগের শো-ডাউনে ভন্ডুল হলো বিএনপির পদযাত্রা, আহত ৫

এসময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল, শ্রম সম্পাদক এস এম রুহুল মোমিন তারিক, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাফুজুল ইসলাম রাজ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাঈমুর রাজ্জাক তিতাস, জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা, সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলাম জয়, আওয়ামী লীগ নেতা, কামরুল বাশার খান, আতাউর রহমান আতা প্রমুখ।