শিবগঞ্জে সাবেক রাষ্ট্রপতি এরশাদের মৃত্যু বার্ষিকী পালিত

সাজু মিয়া, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার শিবগঞ্জে সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদের ৩য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হল রুমে বগুড়া জেলা জাতীয় পার্টির আহ্বায়ক জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ্’র সার্বিক সহযোগিতায় এই মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় যুব সংহতি বগুড়া জেলার সদস্য সচিব ও জেলা জাতীয় পার্টির সদস্য হুসাইন শরীফ সঞ্চয়, শিবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এরফান আলী, রায়নগর ইউনিয়ন জাতীয় পার্টিল সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বকুল, শিবগঞ্জ ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শাহীনুর ইসলাম, আটমূল ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক নজরুল ইসলাম বাসু, জাতীয় ছাত্র সমাজ শিবগঞ্জ উপজেলা আহ্বায়ক রেজাউল করিম রেজা, সদস্য সচিব মোকাররম হোসেন খোকনসহ বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ।

উক্ত দোয়া মাহফিলে এ প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ ও তার প্রতিষ্ঠিত দল জাতীয় পার্টির জন্য বিশেষ দোয়া কামনা করা হয়। সেই সাথে দেশবাসীর সার্বিক মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাতও করা হয়।