যশোরে ৭টি চোরাই ইজিবাইকসহ ৩ জন গ্রেফতার

জেমস আব্দুর রহিম রানা: অনুসন্ধানবার্তা
যশোরে ৭টি চোরাই ইজিবাইক সহ চোর সিন্ডিকেটের তিন সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। শুক্রবার (২৩ মার্চ) রাতে যশোর উপশহর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- গোপালগঞ্জ সদরের ঘোষের চর উত্তরপাড়া এলাকার বুলু শেখের ছেলে সেলিম শেখ হৃদয় (৩৮), হিরু মিয়ার ছেলে খোকন ঠাকুর (৪৫) ও আড়ুয়া কংশুর এলাকার আব্দুর রহমান সরদারের ছেলে মেজবাহ উদ্দিন (৩৭)।

যশোর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপন কুমার সরকার এতথ্য নিশ্চিত করে জানান, গত ১৫ মার্চ দুপুরে শহরের খালদার রোড থেকে জামাল হোসেনের ইজিবাইক ভাড়া করেন অজ্ঞাত ২ ব্যক্তি। এরপর কৌশলে ইজিবাইকটি চুরি করে নিয়ে যান তারা। এ ঘটনায় অভিযোগ পেয়ে তদন্তে নামে ডিবি পুলিশ। এরপর সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে চোরদের শনাক্ত করা হয়।

শুক্রবার রাতে উপশহর এ ব্লক এলাকা থেকে প্রাইভেটকারসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়। এরপর তাদের স্বীকারোক্তি মতে গোপালগঞ্জ সদর উপজেলার আড়ুয়া কংশুক এলাকায় অভিযান চালিয়ে একটি গ্যারেজ থেকে চুরি যাওয়া সাতটি ইজিবাইক উদ্ধার ও গ্যারেজ মালিককে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, আটককৃতরা দেশের বিভিন্ন স্থানে চুরির কথা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৮টি চুরি মামলা রয়েছে বলে জানান তিনি।